হামলার দাবি মিথ্যা; তবে সীমা লঙ্ঘনের জবাব হবে বিস্ময়কর: পাকিস্তান

আন্তর্জাতিক ডেস্ক:পাকিস্তান সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর বলেছেন, হামলার বিষয়ে ভারত মিথ্যা বলছে। বাস্তবতা হচ্ছে আমাদের ভূখণ্ডে হামলার কোনো ঘটনাই ঘটে নি। তিনি আজ (মঙ্গলবার) বিকেলে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
তিনি বলেন, ভারতীয় বিমানবাহিনীর সেনারা নিয়ন্ত্রণরেখা (লাইন অব কন্ট্রোল) লঙ্ঘন করে পাকিস্তানে ঢুকেছিল। তবে পাকিস্তানের বিমান বাহিনীর চ্যালেঞ্জের মুখে তারা দ্রুত পিছু হটে গেছে। ভারতীয় যুদ্ধবিমানকে ফিরে যেতে বাধ্য করা হয়েছে। তিনি আরও জানান, মুজাফফরাবাদের দিক থেকে পাকিস্তানে ঢোকে ভারতীয় যুদ্ধবিমান। সময়মতো উপযুক্ত সাড়া দেয় পাকিস্তানের বিমানবাহিনী। ফলে পাকিস্তানি বাহিনীর তাড়া খেয়ে পেছন ফিরে পালাতে বাধ্য হয় ভারতীয় সেনারা।
তিনি বলেন, ভারতীয় বিমানবাহিনী কোনো অবকাঠামোতে হামলা করতে পারেনি এবং কোনো হতাহতের ঘটনাও ঘটে নি।
তবে ভারত নিয়ন্ত্রণরেখা লঙ্ঘন করায় এর জবাব দেওয়া হবে বলে তিনি জানান। তিনি বলেন, আমাদের জবাবে ভারত বিস্মিত হবে। আমাদের জবাব হবে ব্যতিক্রমী। এখন ভারতের পালা আমাদের জবাবের জন্য অপেক্ষা করার।
আসিফ গফুর আরও বলেন, ভারত বলছে তাদের জঙ্গিবিমান আমাদের ভূখণ্ডে ২১ মিনিট অবস্থান করেছে। এটা ডাহা মিথ্যা কথা। সাহস থাকলে তারা আমাদের সীমানায় ২১ মিনিট অবস্থান করে দেখুক। ভারত সরকার গতরাতের হামলার ভিডিও বলে যে ভিডিও ক্লিপ প্রচার করছে তা গত দুই/তিন বছর ধরে ইউটিউবে রয়েছে বলে তিনি জানান।
সূত্র: পার্সটুডে