সন্ত্রাসবাদী গোষ্ঠীগুলো মুসলমানদের মাঝে বিভক্তি চায়

হাসান আল মারুফ: ইতিহাস সাক্ষী, হযরত খুলাফায়ে রাশিদীন আলাইহিমুস সালাম উনাদের যুগ থেকে পরবর্তীতে যত খলীফা উনারা যমীনে ছিলেন প্রত্যেকেই পবিত্র দ্বীন ইসলাম উনার জন্যই উনাদের জান ও মাল ব্যয় করেছেন। নিজেদেরকে ব্যস্ত রেখেছেন। যখনই উনারা শুনেছেন যে ওমুক স্থানে কোন বিধর্মী কর্তৃক মুসলমান নির্যাতিত হচ্ছে, তখনই বিলম্ব না করে সেখানে মুসলিম সৈন্যবাহিনী পাঠিয়ে কাফিরদের পরাজিত করে মুসলমানদের নির্যাতনের হাত থেকে রক্ষা করেছেন।
অথচ বর্তমান সময়কার কিছু কিছু দল, সংগঠন ও ব্যক্তি আছে, যারা কিনা খিলাফত কায়েমের কথা বলে উল্টো মুসলমানদেরকেই নির্বিচারে হত্যা করছে, বোমা হামলা করছে মুসলিম অধ্যুষিত দেশে। কিন্তু এই সকল তথাকথিত খিলাফত কায়েমকারীরা সম্মানিত খুলাফায়ে রাশিদাগণ উনাদের অনুসরণে কোনো যুলুমবাজ বিধর্মী বা অমুসলিমদের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে না।
এ থেকেই স্পষ্ট, আসলে তারা কোন খিলাফত(!) চায়। তারা মূলত ইহুদীদের এজেন্ডা বাস্তবায়ন করছে। মুসলমানদের মাঝে বিভক্তি ও বিদ্বেষ ছড়াচ্ছে। বিধর্মীদেরকে মুসলমানদের দেশগুলোতে কাফিরদের আক্রমণ চালানোর ক্ষেত্র তৈরি করছে। বিশ্বের সকল মুসলমানদেরকেই এই সব সন্ত্রাসবাদী দল ও সংগঠন সম্পর্কে সতর্ক থাকতে হবে। এদের প্রচারিত আক্বীদা ও আমল বিষয়েও সাবধান থাকতে হবে।