মুসলিম বিদ্বেষী হওয়ায় ট্রাম্প এখন ‘হিন্দু দেবতা’! (ভিডিও)

নিউজ নাইন২৪, ডেস্ক: রিপাবলিকান পার্টির মনোনয়ন প্রার্থী কট্টর ইসলাম বিদ্বেষী ডোনাল্ড ট্রাম্পের জন্য পূজা অর্চনা করছেন তার কিছু হিন্দু সমর্থক। তারা আশা করছেন, ট্রাম্প প্রেসিডেন্ট হয়ে মুসলমানদের বিরুদ্ধে শক্ত অবস্থান নিবেন এবং মুসলিম শক্তিকে ধ্বংস করে দিবেন। আর তাই ট্রাম্পের ছবি নিয়ে তার উপর পূজা-আর্চনার আয়োজন করে প্রার্থনা করছে তার বিজয়ের জন্য।

বুধবার রাজধানী নয়াদিল্লির জন্তর-মন্তর নামক স্থানে ডোনাল্ড ট্রাম্পকে সমর্থনের জন্য হিন্দু জাতীয়তাবাদী হিন্দুসেনার প্রেসিডেন্ট বিষ্ণু গুপ্তের নেতৃত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় সংগঠনটি ট্রাম্পের বিজয়ের জন্য এক প্রার্থনা করেন।

হিন্দুসেনার প্রেসিডেন্ট বিষ্ণু গুপ্ত এক সাক্ষাৎকারে বলেন, ‘যদি নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প জেতেন, তাহলে তা আমরিকা, ভারত ও মানবতার জন্য মঙ্গল হবে’।

ট্রাম্প মুসলমানদের বিরুদ্ধে কাজ করবে বলে আশা প্রকাশ করে তিনি বলেন, ‘সারাবিশ্বে সন্ত্রাস বাড়ছে। প্রতিদিনই আমরা শিরোশ্ছেদ ও হত্যার কাহিনী শুনছি।সন্ত্রাসের কারণে ভারতও ভুগছে। আমরা আশা করি, ডোনাল্ড ট্রাম্প ইসলামি সন্ত্রাস প্রতিরোধ করবেন’।

মুসলমানদের সন্ত্রাস অ্যাখ্যা দিয়ে তিনি আরো বলেন, ‘আমরা ইসলামি সন্ত্রাসের শিকার। তারা হত্যা করে, শিরোশ্ছেদ করে, লক্ষ লক্ষ মানুষকে জীবন্ত পুড়িয়ে মারে। সন্ত্রাস রুখতে বিশ্বে আমাদের একজন সাহসী নেতা প্রয়োজন।‘

তিনি বলেন, ‘আর ট্রাম্পই সেই সাহসী নেতা যিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হলে ইসলামি সন্ত্রাস ধ্বংস করে ফেলবেন’।

টুইটারেও গুপ্ত ডোনাল্ট ট্রাম্পকে সমর্থন করে টুইট করেছেন। ট্রাম্পকে সমর্থনের জন্য তিনি এখন ব্যাপক সমলোচনার মুখে। কারণ তিনি এমন একজন নেতাকে সমর্থন করছেন যিনি নির্বাচনী প্রচারণার শুরু থেকেই নানা বিতর্কিত মন্তব্যের জন্য সমালোচিত হয়েছেন।

ট্রাম্প বলেছেন, ১৬০ কোটি মুসলমানদের কাউকেই যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে দেবেন না। মুসলিম, অভিবাসী ও নারীদের নিয়ে করা তার মন্তব্যের সমালোচনাও হয়েছে বিস্তর।

এরপরও হিন্দু জাতীয়বাদী হিন্দুসেনার নেতা বিষ্ণু গুপ্ত তার প্রতি সমর্থন চালিয়ে যাবেন বলে মন্তব্য করেন। তিনি বলেন, ‘আমরা চাই ট্রাম্প জিতুক। এটাকে সম্ভব করার জন্য যাকিছু দরকার আমরা করব’।

সূত্র: রয়টার্স

ভিডিও: ট্রাম্পের বিজয়ের জন্য প্রার্থনা করছে নয়া দিল্লির হিন্দু সম্প্রদায়