এবার বাণিজ্য মেলায় একটি কিনলে ১০টি ফ্রি!

একটি কিনলে একটি ফ্রি হরহামেশা এমন অফারের কথা শোনা গেলেও এবার বাণিজ্য মেলায় পাওয়া যাচ্ছে ১০টি। বাণিজ্য মেলার শুরু থেকেই ইলেকট্রনিক্স ও গৃহস্থালির কয়েকটি দোকানে চলছে এ অফার।

এ অফারে রয়েছে- একটি পাঁচ পিসের মাল্টি কুকার, মাল্টি ওভেন ১৯ হাজার ৫০০ টাকা বা ২২ হাজার ৫০০ টাকা দিয়ে কিনলেই পেয়ে যাবেন ফ্রি ১০টি পণ্য। শুধু নামকাওয়াস্তে ফ্রি নয়, রীতিমতো ১৯ হাজার ৫০০ টাকা বা ২২ হাজার ৫০০ টাকা পণ্যের বিপরীতে ফ্রি দেওয়া হচ্ছে প্রায় ৩২-৩৫ হাজার টাকার মূল্যমানের জিনিস।

এসব ফ্রি পণ্যগুলোর মধ্যে থাকছে ওভেন, পানির ফিল্টার, চার্জার লাইট, রাইস কুকারসহ আরও অনেক কিছু।

একটা পণ্যের সঙ্গে এত কিছু কেন ফ্রি দেওয়া হচ্ছে জানতে চাইলে বিক্রেতা মো. মাসুদ জানান, কোম্পানির প্রচারণার কারণেই এ ধরনের উদ্যোগ নেওয়া হয়ে থাকে। আমরা শুধু বিক্রেতা হিসেবে কাজ করছি এবং বিক্রির ওপর কোম্পানির কাছ থেকে পাচ্ছি কিছু শতাংশ।

অন্য আর এক দোকানি জানান, আসলে নতুন কোনো পণ্য বাজারে এলে বাণিজ্য মেলায় এভাবে ছাড় দিয়ে ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। তাছাড়া একটা পণ্য বিক্রি করলেও অনেক কিছু বিক্রি করা যায় না। এখানে যেমন মাল্টি কুকারের আসল দাম ১৪ হাজার টাকা। এটি বিক্রি হচ্ছে ২২ হাজার ৫০০ টাকায়, সঙ্গে অনেক কিছু ফ্রি। বুঝতেই পারছেন।