প্রবাসীদের যতো অভিযোগ সরকারকে জানাতে পারবে ইমেইলে

নিউজ নাইন২৪, অনলাইন প্রতিবেদক: প্রবাসী বাঙালিদের সাথে সরকারের এবার সেতু বন্ধন গড়লেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী  শাহরিয়ার আলম এমপি।

শাহরিয়ার আলম তার ফেসবুক টাইমলাইনে এক স্ট্যাটাসে প্রবাসী বাঙালিদের উদ্দেশ্যে লিখেছেন- “অনেক প্রবাসীর কাছ থেকে মেসেজ পেয়েছি। অনেক ব্যাস্ততার মধ্যেও কিছু উত্তর দিয়েছি। বেশীর ভাগই সংশ্লিষ্ট মিশনে পাঠিয়েছি। যেসব ক্ষেত্রে প্রযোজ্য সেসব ক্ষেত্রে মিশন অভিযোগকারীর সাথে যোগাযোগ করবে। টেলিফোন না ধরা একটা বড় সমস্যা। প্রয়োজনীয় নির্দেশনা পাঠানো হচ্ছে। একজনকে শাস্তিমূলক বদলীও করা হয়েছে। চেষ্টা অব্যাহত থাকবে পরিস্থিতির উন্নতি করার। দোয়া করবেন। সবাইকে অনুরোধ করবো এক ইমেইলেই (sm@mofa.gov.bd) সম্পূর্ণ তথ্য দেবার এবং আপনাদের সাথে যোগাযোগের টেলিফোন নম্বরটা দেবার। আমাদের কাজটা দ্রুত এবং সহজ হবে।”

শাহরিয়ার আলমের এই স্ট্যাটাসে প্রবাসীসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে সাধুবাদ এসেছে।

Syed Mahbubul Alam Tahin মন্তব্য করেছেন:  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীরা যদি এভাবে মানুষের অভিযোগ আর পরামশগুলো খতিয়ে দেখে। তবে দেশ আরো দ্রুত পাল্টে যাবে। আপনার এই উদ্যোগ প্রশংসনীয়।

Babu PK বলেছেন, আমরা আপনাকে নিয়ে গর্ববোধ করি কারন আপনি জনগনের নেতা হিসেবে নিজেকে উৎসর্গ করেছেন। আল্লাহু তায়ালা আপনার প্রতিটি পদক্ষেপ সুগম করে দিন। আমিন

এমপি শাহরিয়ার আলম-এর স্ট্যাটাস
এমপি শাহরিয়ার আলম-এর স্ট্যাটাস