৩৩০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক হবে -পলক

৩৩০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক হবে -পলক

নাটোর সংবাদাদাতা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। বঙ্গবন্ধু দেশ স্বাধীনের পরে মাত্র তিন বছর কয়েক মাস সময় পেয়েছিলেন। এই অল্প সময়েই তিনি দেশকে উন্নত করতে কাজ শুরু করেছিলেন। একাত্তরের পরাজিত সৈনিক ও পঁচাত্তরের ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে।

শুক্রবার উপজেলার জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের অনুভূতির পাশাপাশি সহানুভূতি না থাকলে ন্যায় ও সাম্যের শাসন প্রতিষ্ঠিত করা সম্ভব নয়। উচ্চশিক্ষার জন্য আর নাটোর, বগুড়া, রাজশাহী যেতে হয় না। আওয়ামী লীগ সরকার সিংড়ায় তিনটি অনার্স কলেজ করে দিয়েছে। ৫০ কোটি টাকা ব্যয়ে শহর রক্ষা বাঁধ নির্মাণ হচ্ছে। ৩২৯টি পৌরসভার রোল মডেল সিংড়া পৌরসভা। গত ১৩ বছরে সরকারের সব অবদান জনগণের কল্যাণে স্বচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পৌঁছে দিয়েছি।

পলক বলেন, কোনো ভাতা নিতে ঘুষ দিতে হয় না। বিদ্যুতের আলোয় আলোকিত সিংড়ার ৫ লাখ মানুষ। ঘরে বসে বিদেশি আইটি কোম্পানিতে কাজ করে অর্থ উপার্জন করছে যুবকরা। যার অবদান সজীব ওয়াজেদ জয়ের। ৩৩০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ নির্মাণ করা হবে। শীতের তীব্রতা থেকে জনগণকে রক্ষার জন্য কম্বল নিয়ে এসেছি। সিংড়া উপজেলায় ১৫ হাজার কম্বল বিতরণ করা হবে।