সিনহা যেভাবে চেয়েছে সেভাবেই গিয়েছে : হানিফ

প্রধান বিচারক সিনহা যেভাবে চেয়েছে, সেভাবেই সে অবসরে গিয়েছে। এখানে আমাদের কারও বলার কিছু নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম। রোববার দুপুর ১২টায় কুষ্টিয়ায় জাতীয় শ্রমিক লীগ কুষ্টিয়া জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিয়ে হানিফ সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।
আওয়ামী লীগের এই নেতা বলেছেন, প্রধান বিচারক এস.কে সিনহা সাহেব অসুস্থ ছিলো। মিডিয়ার মাধ্যমে জেনেছি, উনি সর্বশেষ সিঙ্গাপুরে চিকিৎসা নিয়েছে। এবং সেখান থেকে কানাডায় গিয়েছে। ওনার বরাত দিয়ে মিডিয়াতেও এসেছে, সিঙ্গাপুরে সে ক্যানসারের চিকিৎসা নিয়েছে। এর মধ্য দিয়ে প্রমাণিত, প্রধান বিচারক এযাবৎকাল সে যে অসুস্থ, যেটা মিডিয়াতে বহুবার এসেছে, এটাই সত্য।’ হানিফ অভিযোগ করে বলেন, ‘একটা অসুস্থ মানুষকে সুস্থ বলে দাবি করে বিভ্রান্তি সৃষ্টি করতে বিএনপি শুরু থেকেই মিথ্যাচারে লিপ্ত ছিল।’
হানিফ মনে করেন, প্রধান বিচারক অসুস্থ, সে ছুটি নিয়েছে। সে ব্যক্তিগতভাবে ছুটি নিতে পারে, শারীরিক অসুস্থতার কারণে অবসরও নিতে পারে। এটা তার সম্পূর্ণ ব্যক্তিগত ব্যাপার। এটা নিয়ে বিএনপি কেন হঠাৎ করে মাতামাতি শুরু করলো, এটা অনেকের কাছে বোধগম্য নয়।