শরীয়তপুরে ৪ হাজার ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

শরীয়তপু‌রের নড়িয়ায় ৪ হাজার পিস ইয়াবা ও ৭২ হাজার টাকাসহ স্বামী-স্ত্রীসহ তিনজনকে জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের আটক করা হয়।

শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ন‌ড়িয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসলাম উদ্দিনের নেতৃত্বে পুলিশ ন‌ড়িয়া চন্ডিপু‌র পূর্ব পাঁচগাঁও গ্রা‌মের মাদক ব্যবসায়ী মোশারফ হো‌সেন মন্টু মা‌ঝির ঘরে অভিযান চালিয়ে ওই ইয়াবা এবং টাকাসহ ৩ জনকে আটক করে।

আটকৃতরা হচ্ছেন- ন‌ড়িয়া পৌরসভার বৈশাখী পাড়া গ্রা‌মের জামাল ছৈয়া‌লে ছে‌লে শাহ্ আলম ছৈয়াল (৩৪), ন‌ড়িয়া চন্ডিপু‌র পূর্ব পাঁচগাঁও গ্রা‌মের মৃত খ‌লিলুর রহমান মাঝির ছে‌লে মোশারফ হো‌সেন মন্টু মা‌ঝি (৫০) ও মন্টুর স্ত্রী তা‌ঞ্জিলা বেগম (৩৫) ।

উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

ন‌ড়িয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. আসলাম উদ্দিন জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে পু‌লি‌শের এক‌টি দল ‌নি‌য়ে শুক্রবার রা‌তে ন‌ড়িয়া চন্ডিপু‌র পূর্ব পাঁচগাঁও গ্রা‌মের মাদক ব্যবসায়ী মোশারফ হো‌সেন মন্টুর ঘরে অভিযান প‌রিচালনা করে। তখন ৪ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বি‌ক্রির ৭২ হাজার ২৭৫ টাকাসহ তিনজনকে আটক করা হয়। তারা দীর্ঘ‌দিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জ‌ড়িত। তা‌দের বিরু‌দ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দা‌য়ের করা হ‌য়েছে।