লোহাগড়ায় খাবার নিয়ে অসহায় পরিবারের বাড়ির দরজায় পাইলট স্কুলের ১৬ ব্যাচের ছাত্ররা

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০১৬ সালের এসএসসি ব্যাচের উদ্যোগে লোহাগড়ার বিভিন্ন গ্রামে বাড়িতে বাড়িতে গিয়ে বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী -“মানবতার পার্সেল”। ইতোমধ্যে ৪০ টি পরিবারের মাঝে চাল, ডাল,আলু,লবন বিতরণ করা হয়েছে।

ছাত্ররা আগন্তুকের মতো খাবার নিয়ে তার বাড়িতে হাজির হওয়ায় অসহায় মানুষদের অনেকেই আনন্দে কেঁদে ফেলেছেন। মন খুলে দোয়া করেছেন লোহাগড়া পাইলট স্কুলের ২০১৬ এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের।

মানুষের পাশে দাঁড়ানো সমাজের সকল বিত্তবানদের দায়িত্ব। অনেক নামি-বেনামি মানুষ যখন এই দুর্দিনে চুপ করে আছে,তখন আমাদের দেশের ভবিষ্যৎ আমাদের ছাত্ররা অসহায় মানুষের চলমান দুঃখের দিনে যখন মানবতার পার্সেল নিয়ে হাজির হয় তখন এটা অনুধাবন করতে আর বাকী থাকে না যে, আমাদের আগামী দিনের কর্ণধর আমাদের ছাত্রদের মাধ্যমেই সুদিন ফিরবে।ওরা মানবতার জয়গান গেয়ে, সবসময় থাকবে বিপন্ন মানুষের পাশে।

মানবতার পার্সেল কার্যক্রমের অন্যতম উদ্যোক্তা আব্দুল্লাহ আল মামুন অনিক বলেন,” আমরা সবসময় মানুষের পাশে থাকতে চাই,দেশের সকল ক্রান্তিলগ্নে আমরা এভাবেই মানুষের পাশে দাঁড়াবো।” এসময় অনিক সকলের কাছ থেকে ১৬ ব্যাচের সকলের জন্য দোয়া চান।