রিজার্ভ চুরির ঘটনায় কেউ গ্রেফতার নেই কেন : প্রশ্ন কাদের সিদ্দিকীর

টাঙ্গাইল: বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় বিদেশে বিভিন্ন ব্যক্তি গ্রেফতার হলেও বাংলাদেশে কেউ গ্রেফতার না হওয়া বিষয়টি ‘রহস্য’ বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম। তিনি বলেছেন, “এর রহস্য জাতি জানতে চায়।”

টাঙ্গাইলের কালিহাতী উপজেলাধীন বল্লা করনেশন স্কুল অ্যান্ড কলেজ মাঠে রোববার এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এ সব কথা বলেন। তার দলের কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।

কাদের সিদ্দিকী বলেন, “বর্তমান সরকারকে ডুবানোর জন্য বর্তমান মেরুদণ্ডহীন ও ব্যক্তিত্বহীন নির্বাচন কমিশনই যথেষ্ট। নির্বাচন কমিশনের অতি উৎসাহী কর্মকাণ্ড দেখে মনে হয়, তারা সরকারকে ধ্বংস করার মিশন নিয়ে মাঠে নেমেছেন।”

তিনি বলেন, “প্রবাসীদের হাড়ভাঙ্গা পরিশ্রমে পাঠানো রেমিটেন্স বাংলাদেশ ব্যাংক থেকে লোপাট হবে এটা কোনোভাবেই মেনে নেয়া যায়না। বাংলাদেশের টাকা লোপাট নিয়ে অন্য দেশে লোকজন গ্রেফতার হচ্ছে অথচ বাংলাদেশে কাউকে গ্রেফতার করা হয়নি, এর রহস্য জাতি জানতে চায়।”

“আমি শয়তানের মতো নয়, মানুষের মতো মরতে চাই। তাই আমার বিবেক যা বলতে নির্দেশ করে আমি সেটাই বলি।”

কৃষক শ্রমিক জনতা লীগে জনৈক কামরুজ্জামান আসলামের যোগদান  উপলক্ষে আয়োজিত জনসভায় ওয়াজেদ আলী মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শাফিকুল ইসলাম দেলোয়ার, আব্দুল হাই, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, হাসমত আলী, হাবিবুনবী সোহেল প্রমুখ।