তেলাপোকাও একটা পাখি, বিএনপিও একটি দল: হানিফ

নিউজ নাইন২৪ডটকম, কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, তেলাপোকাও একটা পাখি আর বিএনপিও একটি দল, তার আবার কাউন্সিল, এর চেয়ে হাস্যকর আর কিছুই নেই।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া শহরের কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

হানিফ আরো বলেন, রাজনৈতিক দল হিসেবে বিএনপির ভেতরে কতটুকু গণতন্ত্রের চর্চা আছে সেটা তাদের কর্মকান্ড- দেখলেই বোঝা যায়। তাদের কাউন্সিল নিয়ে কোনো সমস্যা নেই। তবে এই কাউন্সিল নিয়ে যে তামাশা আর নাটক হচ্ছে তা নিয়ে দেশবাসী লজ্জাবোধ করছে।

তারা বলছে কাউন্সিলে চেয়ারপারসন আর ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন হবে। সবাই জানে খালেদা জিয়া আর তারেক রহমানের ওই পদ দুটিতে কোনো প্রতিদ্বন্দ্বী থাকবে না। এই সব নাটক করে রাজনীতিকে একটা রঙ্গমঞ্চ বানিয়ে ফেলেছে বিএনপি। যত তাড়াতাড়ি তারা সুষ্ঠু রাজনৈতিক ধারায় ফিরে আসবে দেশের জন্য কল্যাণকর হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দ্বী প্রমুখ।