আসলাম চৌধুরীর মোসাদ কানেকশন অবাস্তব : দাবি চট্টগ্রাম বিএনপি’র

বিএনপি লোগো

নিউজ নাইন২৪, চট্টগ্রাম: বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর সঙ্গে ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের কানেকশনকে অবাস্তব, কল্পনাপ্রসূত ও হাস্যকর করে বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের বিএনপি নেতারা।

তারা বলেন, ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের বৈঠকের জেরে আসলাম চৌধুরীকে গ্রেফতারের বিষয়টি ক্ষমতাসীন অবৈধ সরকার অবৈধ ক্ষমতা ধরে রাখতেই করেছে। এই গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানায় চট্টগ্রামের বিএনপি।

বিবৃতিতে বিএনপি নেতারা আরো বলেন, আসলাম চৌধুরী একজন উচ্চশিক্ষিত পরিচ্ছন্ন রাজনীতিবিদ। মেধা ও মননের মাধ্যমে তিনি দলকে সুসংগঠিত করেছেন, কোনো ষড়যন্ত্রের সঙ্গে জড়িত নয়। ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে তার বৈঠকের বিষয়টি সম্পূর্ণ অবাস্তব ও কল্পনাপ্রসূত। আসলাম চৌধুরীর ব্যক্তিগত সফরের কিছু ছবি নিয়ে সরকার তিলকে তাল করে জনগণের মাঝে প্রপাগান্ডা ছড়াচ্ছে। আসলাম চৌধুরী কোন ষড়যন্ত্রের সঙ্গে জড়িত নয় উল্লেখ করে তাকে অবিলম্বে মুক্তি দেয়ার দাবি জানান।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে এ অভিযোগ করেন চেয়ারপারসনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপির সদস্য সচিব কাজী আবদুল্লাহ আল হাসান।