একজন ভালো মানুষ তৈরির দায়িত্ব রাষ্ট্রের – বেনজীর

গোপালগঞ্জ সংবাদদাতা: একটি পরবর্তী প্রজন্ম তৈরি করতে হবে। যারা জাতীয় ও আঞ্চলিক পরিপ্রেক্ষিতে নয়, আন্তর্জাতিক পরিপ্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরিবেশে নিজেদের পরিচালিত করতে পারবে। একজন ভালো মানুষ তৈরি করার দায়িত্ব রাষ্ট্র, সমাজ পরিবার ও ব্যক্তির। এটা আমাদেরও নৈতিক দায়িত্ব। আজ শুক্রবার দুপুরে গোপালগঞ্জে স্কুল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। গোপালগঞ্জ সুইমিংপুল ও জিমনেসিয়াম কমপ্লেক্সের এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি।

বেনজীর আহমেদ বলেন, বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে বিশাল উন্নয়নযজ্ঞ চলছে, বিদেশের বাঘা বাঘা উন্নয়ন বিশেষজ্ঞরা সেটিকে বলছেন বাংলাদেশ ম্যাজিক।।

বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়েনের রোল মডেল হিসেবে পরিচিত –

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, আমাদের এমন একটি প্রজন্ম তৈরি করতে হবে, যারা শুধু দেশের মধ্যেই নয়, আন্তর্জাতিক পরিমন্ডলেও প্রতিযোগিতামূলক পরিবেশে টিকে থাকতে পারে। আজকের বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়েনের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। র‌্যাব ডিজি বলেন, তথ্য ও প্রযুক্তিতে দক্ষ ও ভালো মানুষ তৈরী করার দ্বায়িত্ব রাষ্ট্রের, সমাজের, পরিবারের ও ব্যক্তির। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিশাল উন্নয়নের যে কর্মযজ্ঞ চলছে । সেটিকে বিদেশের অভিজ্ঞ উন্নয়ন বিশেষজ্ঞরা বলছেন বাংলাদেশ ম্যাজিক।