যুক্তরাষ্ট্রে খৃষ্টান সন্ত্রাসীর ছুরির আঘাতে নিহত তিন

নিউজ নাইন২৪ ডেস্ক;  যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের টাউন্টনের একটি বাড়ি ও শপিংমলে ছুরি হামলায় ২’জন ও পুলিশের গুলিতে একজন নিহত হয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার বোস্টনের ৪০ মাইল দক্ষিণে টাউন্টন শহরে এ ঘটনাটি ঘটে।

বৃস্টল কাউন্টির ডিস্ট্রিক্ট অ্যাটর্নি থমাস এম কুইন জানায়, মঙ্গলবার বিকেলে টাউন্টনের  বাসিন্দা ডারোসা  নামক এক সন্ত্রাসী একটি বাড়ির সাথে তার গাড়ি ধাক্কা দিয়ে  কিছু অংশ ভেংঙ্গে ফেলে।

এ সময় ক্ষুব্ধ হয়ে সে তার কয়েকজন বন্ধু ওই বাড়ির ভেতরে প্রবেশ করে ৮০ বছর বয়সী এক মহিলাসহ ২’জনকে ছুরিকাঘাতে আহত করে। এদের একজন ঘটনাস্থলেই নিহত হন। অপর আরেক মহিলাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর ডারোসা ওই গাড়িটি চালিয়ে নিকটস্থ সিলভার সিটি গ্যালেরিয়া শপিংমলে গিয়ে ম্যাসিজ স্টোরের ভেতরে গাড়িটি ঢুকিয়ে দেন। ভয়ে বেশ কিছু ক্রেতা পার্শ্ববর্তী বারটুসিজ রেস্টুরেন্টে অবস্থান নেন। কিন্তু সেখানে গিয়েও তারা এলোপাতারি ছুরি হামলা চালাতে শুরু করলে বেশ কয়েকজন আহত হন।

শপিংমলের অফ-ডিউটিতে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক কর্মকর্তার গুলিতে নিহত হয় মূল সন্দেহভাজন ডারোসাসহ আরও একজন সন্দেহভাজন।