নবীগঞ্জে ভিজিএফের চাল বিতরণে সংঘর্ষ, আনসার সদস্য আহত

Image result for ভিজিএফের চাল

মিজানুর রহমান সুহেল, নবীগঞ্জ: উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নে হতদরিদ্রদের মধ্যে সরকারের বরাদ্ধকৃত চাল বিতরণের সময় দায়িত্বরত এক আনসার সদস্যকে মারধরের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে শুক্রবার সকাল থেকে উপজেলার ১১নং গজনাইপুর ইউনিয়নের মাঠে জিডিএফের চাল বিতরণী অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে লোকজনের উপচে পরা ভিড় ছিলো চোখে পরার মতো ।

উপস্থিত জনতাকে শান্ত করার জন্য- গ্রাম পুলিশের পাশাপাশি এক আনসার সদস্য ঐসময় দায়িত্ব পালন করে আসছিল ।

জিডিএফের চাল বিতরণ শুরু হলে সকাল সাড়ে ১১টার সময় আনসার সদস্য সবাইকে শান্ত ভাবে চাল নেওয়ার জন্য বলেন ঐসময় লাইনে থাকা ফারছু মিয়া’র সাথে বিতর্কে জড়িয়ে পরেন আনসার সদস্য। এসময় ফারসু মিয়া আনসার সদস্য ইসমাইল শাহ (৩০) কে মারধর করেন ।

এরপর নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল ও ,মহিলা সদস্য,সাধারণ সদস্যদের উপস্থিতিতে ইসমাইল শাহ ও ফারসুকে মিলিয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করেন ।

এর কিছুক্ষণ পর আনসার সদস্য ইসমাইল শাহ ইউনিয়ন কার্যলয়ের বাহিরে আসলে ফারসু মিয়া,আয়না মিয়া, ও রুমান মিয়া আনসার সদস্য ইসমাইলকে মারাত্মক ভাবে মারধর করেন ।

এরপর তাকে উদ্ধার করে প্রথমে আউশকান্দি অরবিট হাসপাতালে নিয়ে যাওয়া হয় আশঙ্কাজনক অবস্থায় দায়িত্বরত চিকিৎসক তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন ।