গণধর্ষণের মামলায় কিশোর গ্যাংয়ের তিন সদস্য গ্রেপ্তার

যেকোনো সময় গ্রেফতার হতে পারে ওসি প্রদীপসহ ৯ পুলিশ

যশোর সংবাদদাতা: যশোর শহরের খড়কী এলাকায় এক কিশোরীকে গণধর্ষণের মামলায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। যশোরের কোতয়ালী থানা ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে খুলনা, যশোর ও গোপালগঞ্জ থেকে তাদেরকে গ্রেপ্তার করে। গতকাল শনিবার দুপুরে যশোরের পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম এসব তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত ১ নভেম্বর রাতে শহরের খড়কী এলাকায় এক কিশোরীকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা করেন ওই কিশোরীর মা। পুলিশ মামলা তদন্ত করে শহরের শংকরপুরের আব্দুল কুদ্দুসের ছেলে আল আফসান পুষ্প এবং খড়কি এলাকার আব্দুর রশিদের ছেলে রায়হান ও সোহরাব হোসেনের ছেলে শাকিলকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মাদক ব্যবসাসহ নানা অভিযোগ রয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করে রিমান্ডে নেয়ার আবেদন করা হবে।

তৌহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে। ওই কিশোরী তাদের বন্ধু ছিল। পরিকল্পনা অনুযায়ী বন্ধুরা ১ নভেম্বর তাকে মোটরসাইকেলে করে ঘুরতে নিয়ে গিয়ে কোমল পানীয়র সঙ্গে মদ মিশিয়ে খাওয়ায়। সে অচেতন হয়ে পড়লে খড়কী এলাকার ডাক্তারবাড়ির পেছনে একটি মেহগনি বাগানে পুস্প, রায়হান, শাকিল ও রবিউল তাকে ধর্ষণ করে। সেখান থেকে এনে শহরের লোন অফিস পাড়ায় আরেক বন্ধুর বাড়ি রেখে সারা রাত ধর্ষণ করে হৃদয়, ভাগ্নে মামুন ও ন্যাটা মামুন। পরের দিন সকালে হৃদয় ও মামুন ওই কিশোরীকে নিয়ে যশোর পৌর পার্কে গেলে সে অসুস্থ হয়ে পড়ে। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায় অভিযুক্ত কিশোররা।

পুলিশ কর্মকর্তা জানান, যশোরের বিভিন্ন এলাকায় কিশোর অপরাধীর সংখ্যা বাড়ছে। এদের পেছনে বড় বড় ইন্ধনদাতা বা গডফাদার আছে। এদের তালিকা পুলিশের গোয়েন্দা বিভাগ তৈরি করছে। অচিরেই কিশোর অপরাধী চক্র এবং গডফাদারদের আটক করা হবে।