আমি ঘুঘুর ফাঁদ দেখতে শুরু করেছি : তৈমূর

নারায়ণগঞ্জ সংবাদাদাতা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের ‘ঘুঘু দেখেছেন, ঘুঘুর ফাঁদ দেখেননি’ হুঙ্কার দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই আমার নেতাকর্মীদের পুলিশি হয়রানি শুরু হয়েছে। নির্বাচন কমিশন আমাকে লেভেল প্লেইং ফিল্ড ব্যবহার করার সুযোগ দিচ্ছে না।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে বন্দরের ১৯ ও ২০নং ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সেখানে শান্তিনগর, লক্ষ্যারচর, মদনগঞ্জ বাজার, সোনাকান্দা, মাহামুদনগর, বেপারীপাড়া, ফরাজিকান্দা, দরি সোনাকান্দাসহ বেশ কয়েকটি এলাকায় ভোট প্রার্থনা করেন তৈমূর। এ সময় তাকে পেয়ে এলাকার লোকজন রাস্তায় নেমে আসেন এবং ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।

তৈমূর আলম খন্দকার বলেন, আমি বারবারই অভিযোগ করে আসছি- সরকারি দল, এমপি এবং তাদের বড় বড় নেতা নির্বাচনে প্রভাব পড়ে এমন উসকানিমূলক ও ভয়ভীতিমূলক কথা বলে যাচ্ছেন। একজন বলেছেন, তৈমূরকে মাঠে নামতে দেওয়া হবে না। আরেকজন অতি সম্মানিত দায়িত্বশীল ব্যক্তি বলেছেন, ‘তৈমুর ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেননি। তার এই কথার ২৪ ঘণ্টা পার না হতেই আমি ঘুঘু এবং ঘুঘুর ফাঁদ দেখতে শুরু করেছি।

তিনি বলেন, ভাই-বোনকে (শামীম ওসমান-আইভী) জিজ্ঞেস করে নির্বাচনে দাঁড়াইনি। তারা এক দলেরই লোক। তাদের মধ্যে বিভাজন পরিষ্কার। আমরা মামলা খেয়ে খেয়ে এবং গ্রেফতার হয়ে ঐক্যবদ্ধ হয়ে গেছি।

তৈমূর বলেন, এতদিন জনগণ প্রার্থী পায়নি, আমরা রাজিও হইনি। এখন আমরা রাজি হয়েছি, জনগণ মনের মত প্রার্থী পেয়েছে। যে প্রার্থী সব সময় জনতার থাকবে।