রাস্তা বন্ধ থাকায় বাড়ছে যানজট

1393737018Jam

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাত্রা নির্বিঘ্ন করতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত একপাশের রাস্তা বন্ধ করে দেওয়ায় যানজট বাড়তে শুরু করেছে। তবে কোথাও কোথাও দুই পাশের রাস্তাই বন্ধ রয়েছে। ফলে অনেক গাড়ি আটকা পড়েছে।

বনানী থেকে জাহাঙ্গীর গেট হয়ে বিজয় স্মরণী দিয়ে গণভবন পর্যন্ত যাওয়ার রাস্তার দুই পাশ বন্ধ রয়েছে। সেখানেও রাস্তার এক পাশে অনেক গাড়ি আটকা পড়ে আছে।

 

তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তিন সপ্তাহের সফর শেষে শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে দেশে ফেরেন প্রধানমন্ত্রী। আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর সফরসঙ্গী আবদুস সোবহান গোলাপ বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের বিজি ০০২ ফ্লাইটটি সকাল ৯টা ২৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। প্রধানমন্ত্রীকে বরণ করতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুপাশে নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

 

শনিবার (৭ অক্টোবর) সকাল ৭টা থেকে রাজধানীর বিভিন্ন এলাকা হতে নির্দিষ্ট স্থানগুলোয় জমায়েত হতে শুরু করেছেন তারা। বিভিন্ন জায়গা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তারা নির্ধারিত স্থানগুলোয় সমবেত হয়েছেন। নেতাকর্মীরা বিমানবন্দর, মহাখালী, বনানী, বিজয় স্মরণী, সামরিক জাদুঘর, প্রধানমন্ত্রীর কার্যালয়, গণভবনের সড়কে জমায়েত হয়েছেন।

আপনার মতামত