কটুক্তিকারী সেই প্রধান শিক্ষকের শাস্তির দাবী এলাকাবাসীর

নিউজ নাইন২৪, নিজস্ব প্রতিবেদক: নারায়নগঞ্জে ইসলাম ধর্মকে নিয়ে অবমাননা করায় সারাদেশে তোলপাড়। স্থানীয় এলাকাবাসী এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। ইসলামবিদ্বেষী সেই হিন্দু প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের শাস্তি চেয়েছেন ভুক্তভোগী ছাত্র রিফাতের অভিভাবক, স্কুলের শিক্ষার্থীরা ও এলাকাবাসীরা।

মঙ্গলবার বন্দর এলাকার সেই স্কুলে নিউজ নাইন-এর প্রতিনিধির কাছে স্কুলের ছাত্ররা অভিযোগ করে বলেন, প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত আল্লাহ ও নবীকে নিয়ে কটুক্তি করেছে অথচ মিডিয়ায় বলা হচ্ছে এরকম কোন ঘটনা ঘটেনি। এ প্রসঙ্গে ক্লাসের ক্যাপ্টেন ফাহিম রমজান বলেন, সেদিন স্যার আমাকে চক নিয়ে আনতে বলে এবং বলে যারা যারা ক্লাসে কথা বলে তাদের নাম লিখতে কিন্তু আমি রিফাতের নাম লিখিনি। হঠাৎ স্যার রিফাতকে ডাক দেয় এবং জোরে জোরে মারে। রিফাতের পেটে ও বুকে জোরে জোরে আঘাত করে এবং আমাকে প্যারাসিটামল ও এন্ডাসিট আনতে বলে। আমি ঔষধ আনলে রিফাতকে খালি পেটে জোর করে ঔষধ খাওয়ানো হয়। স্যার তখন বলে, তোমরা যেমন নাপাক তোমাদের আল্লাহ তেমন নাপাক।

অন্য এক শিক্ষার্থী দশম শ্রেণী যার রোল এক তিনি বলেন, প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত বলেছে আমরা নাকি নাপাক এবং আমাদের আল্লাহ নাকি নাপাক। শিক্ষার্থী ও এলাকার সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করে বলেন সেই শিক্ষককে বাঁচাতে মিডিয়াতে এই ঘটনাটি সঠিকভাবে প্রচার না করে বরং ভিন্নভাবে উপস্থাপন করা হচ্ছে ।

সেই শিক্ষকের সর্বোচ্চ শাস্তি চেয়ে অনেকে অনলাইনে স্ট্যাটাস দিচ্ছেন। ফেসবুক ব্যবহাকারীরা কেউ প্রধান শিক্ষকের কান ধরে উঠবস করার শাস্তিকে লঘু শাস্তি বলে মন্তব্য করছেন, কেউ মৃত্যুদন্ডের দাবিতে মন্তব্য করছেন।