হামাসের বীরত্ব: প্রকাশিত তথ্যের চেয়েও কয়েকগুণ বেশি অভিযান পরিচালনা করে যাচ্ছেন মুজাহিদিনগণ

হামাসের অভিযানের একটি দৃশ্য

ডেস্ক: গাজার দেইর আল বালাহ এরিয়ার পূর্বে ১টি ইসরাইলি ট্যাংক’কে ‘আল ইয়াসিন-১০৫” শেল দ্বারা টার্গেট করেছে আল-কাসসাম ব্রিগেড যোদ্ধারা।

পশ্চিম তীরের পুরাতন আল-খলিল এরিয়ায় ইসরাইলি সন্ত্রাসীকে স্নাইপিং করে টার্গেট করার দায় স্বীকার করেছে আল-আক্বসা ব্রিগেড।

খান ইউনিসের উত্তরে হামাদ শহরের পশ্চিমে একটি টানেলের প্রবেশমুখে ইসরাইলি সন্ত্রাসী সেনারা অগ্রসর হওয়ার পর, আগে থেকে প্রস্তুত রাখা বিস্ফোরক ডিভাইসের বিস্ফোরণ ঘটায় আল-কাসসাম ব্রিগেড যোদ্ধারা। এতে উক্ত সেনাদলে ব্যাপক নিহত/আহত হয়েছে।

রাফাহ’র ইয়াবনা ক্যাম্প এরিয়ায় ১টি বিল্ডিংয়ে অবস্থান নেয়া ১ ইসরাইলি সন্ত্রাসী সেনাকে স্নাইপিং করে টার্গেট করেছে আল-আক্বসা ও আব্দুল কাদির আল-হুসাইনি ব্রিগেড (যৌথ অপারেশন)।

তাল আল-সুলতান এরিয়ায় আব্দুল কাদির আল-হুসাইনি ব্রিগেডের সাথে যৌথভাবে “ইয়াসির-২” উচ্চ-ক্ষমতাসম্পন্ন বিস্ফোরক ডিভাইসের বিস্ফোরণ ঘটিয়ে ১টি ইসরাইলি ট্যাংক ধ্বংস করেছে আল-আক্বসা ব্রিগেড যোদ্ধারা।

এদিকে হিজবুল্লাহ জানিয়েছে, আমিয়াদ এরিয়ায় নর্দার্ন কোর হেডকোয়ার্টার ও গালিলি ডিভিশন রিজার্ভ বেইস ও এর লজিস্টিক ওয়্যারহাউজে তাদের কমান্ড সেন্টার ও সন্ত্রাসী সেনাদের অবস্থানে বেশ কয়েকটি ডিরেক্ট ক্যামিকাযি ড্রোন স্ট্রাইক চালিয়েছে হিযবুল্লাহ।