‘ইসরাইল ও মোসাদ বিশ্ব মুসলিমের শত্রু হিসেবে চিহ্নিত’

মোসাদ

নিউজ নাইন২৪, ঢাকা: জায়নবাদী ইসরাইলের গোয়ন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেনদি এন সাফাদির সঙ্গে বিএনপি’র যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠককে দেশ বিরোধী ষড়যন্ত্রের অংশ আখ্যা দিয়ে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে- ‘স্বাধীনতাপন্থী ইসলামী জোট দেশ প্রেমিক ইসলামী শক্তি’ নামে একটি সংগঠন। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে সংগঠনের নেতাকর্মীরা।

সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম খান বলেন, ‘ইসরাইল ও মোসাদ বিশ্ব মুসলিমের শত্রু হিসেবে চিহ্নিত। মুসলমানদের চিহ্নিত দুশমনের সঙ্গে হাত মিলিয়ে এদেশের মুসলমানদের রক্তে হোলি খেলে খালেদা জিয়া ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি ও জামাতের ইসলামবিরোধী এ অপকর্ম মুসলিম উম্মাহ জীবনের বিনিময়ে হলেও রুখে দিবে।’
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামিক মুভমেন্টের মহাসচিব মৌলানা আনিসুর রহমান শেখ, যুগ্ম মহাসচিব মৌলানা হারুনুর রশীদ, বাংলাদেশ কওমী কাফেলার সভাপতি মৌলানা গোলাম মোস্তফা, জমিয়তে তোলাবা বাংলাদেশের সভাপতি আব্দুল ওয়াদুদ প্রমুখ।

উল্লেখ্য, ভারতে ইসরাইলি গোয়েন্দা সংস্থা ‘মোসাদ’র এজেন্টের সঙ্গে ‘সরকার উৎখাত পরিকল্পনার বৈঠকের’ অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিএনপি’র যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীকে। গত রোববার (১৫ মে-২০১৬) সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর খিলক্ষেতের একটি বাসা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি উত্তর) সদস্যরা তাকে গ্রেপ্তার করে। এদিকে লন্ডনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারের রহমান ইসরাইলি নেতা এন সাফাদির সঙ্গে সরকার পতনের ষড়যন্ত্রে বৈঠক করছে বলে সোমবার এক বক্তব্যে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।