বাঙলা কলেজ ফেনী জেলা ছাত্রকল্যাণের সভাপতি নাঈম, সাধারণ সম্পাদক আরিফ

বাঙলা কলেজ ফেনী জেলা ছাত্রকল্যাণের সভাপতি নাঈম, সাধারণ সম্পাদক আরিফ

ক্যাম্পাস প্রতিবেদক: বাঙলা কলেজ স্টুডেন্ট এসোসিয়েশন অব ফেনীর (বাকসেফ) নতুন কমিটিতে সভাপতি হিসেবে নাঈম উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে আরিফ হোসেন নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৩মে) বিকেলে পরিষদের উপদেষ্টাদের এক সভায় এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

জানা গেছে, নাঈম উদ্দিন শিক্ষার্থী কলা অনুষদের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী এবং আরিফ হোসেন  বিবিএ অনুষদের২০১৮-১৭সেশনের শিক্ষার্থী ।

এক প্রশ্নের জবাবে নবনির্বাচিত সভাপতি বলেন, আমরা ফেনীর আমাদের ক্যাম্পাস সহ ঢাকাস্থ সকল ফেনী বাসির জন্য আমাদের সামর্থ অনুযায়ী সর্বদা কাজ করার প্রচেষ্টা অব্যাহত রাখবো । ঢাকায় বিভিন্ন হাসপাতালে ফেনীর অনেক রোগী আসেন কিন্তু তারা কাছের মানুষ না থাকায় অসহায় হয়ে পড়েন। রক্ত যোগার সহ নানা সমস্যার সমুক্ষীন হয়ে থাকেন অনেক রোগী। তাই উনাদের সহায়তা দেওয়া সহ ফেনীর শিক্ষার্থীদের যেকোন যেকোন সমস্যা আমারা আমাদের সামর্থ  অনুযায়ী কাজ করার চেষ্টা করবো ।

সাধারণ সম্পাদক জানান, বাঙলা কলেজে অধ্যায়নরত ফেনীর শিক্ষার্থীদের প্রাণের সংগঠন বাকসেফ। ফেনীর ছাত্র-ছাত্রীদের সুখ-দুঃখের এ মিলনমেলার দায়িত্ব আমাদের কাঁধে অর্পণ করা হয়েছে। আগামীতে ফেনীর শিক্ষার্থীদের বন্ধন সুদৃঢ় করতে, দুঃখবোধে পাশে দাঁড়াতে, নিজেদের মধ্যে আস্থা স্থাপনে দুর্নিবার কাজ করে যাবো।