প্রতারণা ও অর্থ আত্মসাৎ: অস্ত্রসহ ফাল্গুনী ডটকমের সিইও আবার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে ফাল্গুনী ডটকমের সিইও পাভেল হোসেনকে সহযোগীসহ গ্রেপ্তার করেছে ৪ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে ফাল্গুনী ডটকমের সিইও পাভেল হোসেনকে সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ও মাদক জব্দ করা হয়।

তাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পেজ খুলে বিভিন্ন পণ্য বিক্রির লোভনীয় বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করার অভিযোগ উঠেছে।

গত মে মাসেও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) পাভেল হোসেনকে গ্রেফতার করেছিল। জামিনে মুক্ত হয়ে ফের প্রতারণা শুরু করায় তাকে এবার গ্রেফতার করেছে র‌্যাব। অভিযোগ রয়েছে, শতাধিক গ্রাহককে প্রতারণার ফাঁদে ফেলেছেন তিনি।

অনলাইনে বিভিন্ন পণ্যের লোভনীয় বিজ্ঞাপন দিয়ে মালামাল বিক্রির কথা বলে বিকাশ এবং ব্যাংকের মাধ্যমে টাকা নিতেন ফাগ্লুনী শপ ডটকমের সিইও। পরে পণ্য না দিয়ে প্রতারণার মাধ্যমে বিপুল পরিমাণ টাকা আত্মসাৎ করেছেন তিনি। ভুক্তভোগীদের কাছ থেকে এমন অভিযোগ পাওয়ার পর তাকে গ্রেফতার করলো র‌্যাব।

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে পাভেল হোসেন ও তার তিন সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা আদায়ের রশিদ উদ্ধার করেছে র‌্যাব।