‘নিরাপত্তার জন্য খালেদা হুমকি’

নিউজ নাইন২৪, ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশের মানুষের নিরাপত্তার জন্য সবচেয়ে বড় হুমকি।
সোমবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিভিন্ন নামের গুপ্তহত্যা-খুন-অপকর্ম’র প্রতিবাদে এ আলোচনা সভার আয়োজন করে।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তিনি পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করেন। তার এ ভয়াবহ নৃসংশতা থেকে জীবজন্তু পর্যন্ত রক্ষা পায় না। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হলে দেশের মানুষ নিরাপদ থাকবেন।

যুক্তরাষ্ট্রের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, কিছু কিছু রাষ্ট্র সবকিছুতেই বাংলাদেশে আইএস’র ছায়া দেখতে পায়। কিন্তু এই আইএস তাদের দেশের ওয়েবসাইটেই তাদের কার্যকলাপ প্রকাশ করে। আমেরিকা, ইংল্যান্ড, ফ্রান্সে বোমা হামলাকারীরা নিরাপত্তারক্ষাকারী সদস্যদের হাতে নিহত হলে মানবাধিকার ক্ষুণ্ন হয় না।বাংলাদেশে এমন ঘটনা ঘটলে তারা মানবাধিকারের কথা বলে উদ্বেগ প্রকাশ করে।

স্বাধীনতা পরিষদের সভাপতি শাহাদাত হোসেন টয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংসদ সদস্য ইস্রাফিল আলম, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, এম এ করিম, হাসিবুর রহমান মানিক প্রমুখ।