মাদ্রাসার শিক্ষর্থীরা কখনও জঙ্গি হয় না: আইজিপি

ঢাকা: মাদ্রাসার শিক্ষার্থীরা কখনও সন্ত্রাসবাদী হয় না, বেসরকারি বিশ্ববিদ্যালয় ও ইংরেজি মাধ্যমের শিক্ষার্থীরা সন্ত্রাসবাদী কার্যক্রমের সঙ্গে জড়িত।

সন্ত্রাসীরা যে বিধর্মী হত্যা করছে শুধু তাই নয়া, তারা মাওলানাকে হত্যা করছে, পীর আউলিয়াকে হত্যা করছে। মসজিদে, ঈদগাহে যরা হামলা করছে তাদের মানুষের শত্রু বলে অভিহিত করেছেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহিদুল হক।

বৃহস্পতিবার দুপুরে শহরের আলীয়া মাদ্রাসা মাঠে সন্ত্রাসবাদ বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, যারা বিপদগামী যার ভূল পথে গেছে তাদের জন্য বার্তা মুসলমানের এই বাংলার জণগন সন্ত্রাসবাদ পছন্দ করেন না। বাংলার মাটিতে সন্ত্রাসবাদের কোন স্থান নেই। বাংদেশকে বিপদগামী করে দেয়া ইহুদিদের ষড়যন্ত্র। যারা আমাদের জন্য, সমাজের জন্য, মানবতার জন্য হুমকি তাদের ব্যপারে কোন দল নেই, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমরা প্রস্তুত।

জেলা পুলিশ সুপার রেজাউল হকের সভাপতি সমাবেশে বক্তব্য রাখেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল হক, জেলা পরিষদ প্রশাসক আজিজ আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম প্রমুখ। সমাবেশ শেষে আইজপি বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের নতুন ভবন উদ্বোধন ও মহিপালে পুলিশ মেসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।