হেফাজতের কাঁধে ভর করেছে বিএনপি : হানিফ

পাবনা প্রতিনিধি: ‘বিএনপি রাজনৈতিকভাবে জনবিচ্ছিন্ন ও ব্যর্থ। তাদের সাংগঠনিক শক্তি সামর্থ্য নেই বলেই তারা আজ হেফাজতের কাঁধে ভর করেছে। হেফাজতে ইসলাম এখন বিএনপি আর জামায়াতকে সঙ্গে নিয়ে তাণ্ডব চলাচ্ছে।’

মঙ্গলবার (৩০ মার্চ) পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’র উদ্বোধনের আগে সাংবাদিকদের ব্রিফিংকালে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা রেখেই সব দলের রাজনৈতিক কর্মসূচির সুযোগ দেয়া হয়েছে। কিন্তু রাজনীতির নামে এ ধ্বংসাত্মক কাজ বরদাশত করা হবে না।’

‘২০১৩ সালে একই কায়দায় মাদরাসাছাত্রদের বিভ্রান্ত করে বিএনপি ও জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করেছিল। সরকার জনগণকে সঙ্গে নিয়ে তাদের কঠোরভাবে দমন করেছিল। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা সফল হতে দেয়া হবে না’—যোগ করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

পরে তিনি প্রধান অতিথি হিসেবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’র উদ্বোধন করেন।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রোস্তম আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।