সেনাপ্রধানের সঙ্গে ভারতীয় সেনা কর্মকর্তার সাক্ষাৎ

নিউজ ডেস্ক:বাংলাদেশ সফররত ভারতীয় ইস্টার্ন কমান্ডের জিওসি-ইন-সি লেফটেন্যান্ট জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে মঙ্গলবার (১৯ মার্চ) বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে তার দফতরে সৌজন্য সাক্ষাত করেছেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।
আইএসপিআর জানায়, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে সাক্ষাতের সময় ভারতীয় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে পারস্পরিক কুশল বিনিময় করেন। এছাড়াও দুই দেশের সেনাবাহিনীর বিদ্যমান সম্পর্ক ও সহযোগিতা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। এর আগে তিনি শিখা অনির্বাণে পুস্পস্তবক অর্পণ করে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সশস্ত্র বাহিনীর সদস্যদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।
ভারতের জিওসি-ইন-সি, ইস্টার্ন কমান্ড-এর নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধিদল সোমবার (১৮ মার্চ) চার দিনের সফরে বাংলাদেশে এসেছে। দলটি সফরকালে নৌ এবং বিমান বাহিনী প্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎসহ বাংলাদেশের বিভিন্ন সামরিক-অসামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করবে। সফর শেষে প্রতিনিধিদলটি আগামী শুক্রবার (২২ মার্চ) নিজ দেশে ফিরে যাবে।