সংসদে এসে খালেদার মুক্তির কথা বলুন:নাসিম

নিউজ ডেস্ক:বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দেয়ান আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বিরোধী দলবিহীন পার্লামেন্ট সরকার চায় না। সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়। নির্বাচন হয়েছে, জনগণ আপনাদের নির্বাচিত করেছে, কেন সংসদে আসবেন না? গলায় জোর থাকলে ছয়জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত এক বিশাল সমাবেশে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ বিরোধী দলে থাকতে অনেকবার জেল খেটেছি, পুলিশের হাতে নিগৃহীত হয়েছি। কিন্তু মাঠ থেকে পালিয়ে যাইনি।

বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন প্রসঙ্গে নাসিম বলেন, সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয় না। তার চেয়ে সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন। হয়তো লাভ হতে পারে।

নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক খালিললুর রহমান সিরাজী, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ।