নবীজির শানে মানহানীর প্রতিবাদে ভারতীয় দূতাবাসে প্রতিবাদলিপি

নবীজির শানে মানহানীর প্রতিবাদে ভারতীয় দূতাবাসে স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক: ভারতে আখেরী নবী হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মুবারক শানে মানহানী করায় বাংলাদেশের ভারতীয় দূতাবাসে প্রতিবাদলিপি জমা দিয়েছে রাজারবাগ দরবার শরীফের প্রতিনিধিরা।

আজ বুধবার বেলা ১১:৩০ মিনিটে রাজারবাগ দরবার শরীফের প্রতিনিধিরা ভারতীয় দূতাবাসে এ প্রতিবাদলিপি জমা দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজারবাগ দরবার শরীফের মুখপাত্র আল্লামা মুহম্মদ মাহাবুব আলম।

রাজারবাগ দরবার শরীফের মুখপাত্র আল্লামা মাহবুব আলম স্বাক্ষরিত এ প্রতিবাদলিপিতে বলা হয়, বিজেপি নেত্রী নুপুর শর্মা আখেরী নবী হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এবং উম্মাহাতুল মু’মীনিন উনাদের মধ্যে তৃতীয়া হযরত সিদ্দিকা আলাইহাস সালাম উনাদের নিয়ে কটূক্তিকর মন্তব্য করেছে। নাউযুবিল্লাহ। অথচ উনাদের পবিত্রতা ও মর্যাদা স্বয়ং আল্লাহ পাক তিনি পবিত্র কুরআন শরীফে অসংখ্য আয়াত শরীফ দ্বারা স্পষ্ট করেছেন। মুসলিম উম্মাহর জন্য এ ধরনের ঘটনা অত্যন্ত কষ্টদায়ক।

প্রতিবাদলিপিতে বাংলাদেশের মুসলমানদের পক্ষ থেকে এ ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি অপরাধী নুপুর শর্মা ও সংশ্লিষ্টদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।