দেশের তৈরি সিলিন্ডার নিয়ে বিশ্ব বাজারে ওমেরা

দেশের তৈরি সিলিন্ডার নিয়ে বিশ্ব বাজারে ওমেরা

নিজস্ব প্রতিবেদক:  প্রথমবারের মতো বাংলাদেশে তৈরি এলপিজি সিলিন্ডার বিদেশে রপ্তানি শুরু করলো ওমেরা। এ প্রতিষ্ঠানটি সম্প্রতি আফ্রিকার কয়েকটি এলপিজি কোম্পানিতে সিলিন্ডার রপ্তানি করার মাধ্যমে নতুন এ অধ্যায়ের সূচনা করলো।

কোম্পানিটির ডিরেক্টর আজম জে চৌধুরী বলেন, এটি সমগ্র বাংলাদেশের জন্য এবং দেশের এলপিজি শিল্পের জন্য একটি গর্বের বিষয়। আজকে ওমেরার হাত ধরে বাংলাদেশের রপ্তানি শিল্পে নতুন এক অধ্যায়ের শুরু হলো। যার জন্য আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

তিনি বলেন, আমরা আশা করি সামনের দিনগুলিতে বিশ্বের অন্যান্য দেশে যেখানে এলপিজি সিলিন্ডারের চাহিদা রয়েছে সেসব দেশেও ওমেরার উৎপাদিত সিলিন্ডার অতি শিগগিরই পৌঁছে দিতে পারবো। মানের দিক থেকে আপসহীন থাকার কারণেই এ সাফল্যের স্বীকৃতি পেয়েছে ওমেরা।

ওমেরা সিলিন্ডার লিমিটেড ২০১৫ সাল থেকে দেশে সুনামের সঙ্গে বিভিন্ন ধরনের এলপিজি সিলিন্ডার তৈরি করে আসছে যা দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে চাহিদা মোতাবেক সরবরাহ করা হচ্ছে।ইউরোপিয়ান মানদ- মেনে উন্নত প্রযুক্তি, দক্ষ জনবল, উৎপাদক এবং গ্রাহকের স্বাস্থ্য ও নিরাপত্তা নিশ্চিত করে ওমেরা অতি স্বল্প সময়েই দেশে সাফল্য লাভের পর এখন পা রাখলো বিদেশের মাটিতে।