‘ঢাকা নগরীকে তিলে তিলে ধ্বংস করা হয়েছে’

‘ঢাকা নগরীকে তিলে তিলে ধ্বংস করা হয়েছে’

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার নির্বাচনী প্রচারণার অষ্টম দিনে রাজধানীর কদমতলী এলাকায় গণসংযোগ করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মেয়র প্রার্থী ইশরাক হোসেন। এসময় তিনি বলেন, আল্লাহ ছাড়া কারো কাছে মাথানত না করার শিক্ষা দিয়েছেন বাবা। আমরা কারো জমিদারি মানবো না। জনগণকে সামনে নিয়ে জনগণের মালিকানা ফিরিয়ে দেব। নির্বাচিত হলে জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দেবো। গণতন্ত্র পুনরুদ্ধার করবো। বাংলাদেশকে আবার স্বাধীন করবো।

নগরবাসীকে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী ৩০ তারিখে আপনারা ভোট কেন্দ্রে যাবেন। আপনারা কোনো বাধা-বিপত্তি মানবেন না। ধানের শীষকে জয়যুক্ত করতে বিএনপি-সমর্থিত সকল কাউন্সিলরদের ভোট দেবেন। কারণ, তারা আমাদের সঙ্গে সংগ্রামে যুক্ত। আপনাদের জন্য আমি জীবন দিতেও প্রস্তুত, ইনশাআল্লাহ রাজপথে দেখা হবে।

বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, আসার সময় দেখলাম বড় একটা নর্দমা। সেই নর্দমার মধ্যে দিয়ে ময়লা পচা আবর্জনাযুক্ত পানি বয়ে যাচ্ছে। তার ঠিক পাশেই ঘনবসতি। কাঁচা বাজার এবং অন্যান্য সামগ্রী দোকানপাট রয়েছে। এই যে দূষিত পরিবেশ বিরাজমান এইটা পুরো ঢাকা শহরের চিত্র। আমাদের প্রাণপ্রিয় ঢাকা নগরীকে এই সরকারের আমলে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে। তারা দেখাচ্ছে অনেক উন্নয়ন হয়েছে। বলছে উন্নয়নের জোয়ার, কিন্তু বৃষ্টি আসলে আমরা দেখি এই এলাকায় পানির জোয়ারে রাস্তাঘাট ভেসে যায়।