টিকা নেয়ার পর সস্ত্রীক করোনা শনাক্ত জবি সাবেক উপাচার্য

নিউজ ডেস্ক: টিকা নেওয়ার পর করোনা সস্ত্রীক আক্রান্ত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মীজানুর রহমান এবং তার গাড়ি চালক।

সোমবার (২৯ মার্চ) বিকেলে তাদের করোনা পজিটিভ আসে বলে নিশ্চিত করেছেন আধুনিক ভাষা ইন্সটিটিউটের পরিচালক খন্দকার মোন্তাসির হাসান।

এছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাধিক শিক্ষক ও উপাচার্য দপ্তরের একাধিক কর্মকর্তা করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে চলতি বছরের ১১ ফেব্রুয়ারি সস্ত্রীক করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন অধ্যাপক ড. মীজানুর রহমান।

মোন্তাসির হাসান বলেন, স্ত্রীসহ স্যার এবং তার গাড়িচালক করোনায় আক্রান্ত হয়েছেন। তবে গাড়িচালকের অবস্থা আশংকাজনক।

বর্তমান অবস্থা সম্পর্কে ড. মিজানুর রহমান সময় নিউজকে জানান, গতকাল আক্রান্ত হওয়ার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি আছেন। এবং শারীরিকভাবে মোটামুটি ভালো আছেন।

গাড়িচালকের বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, সেও আগের তুলনায় কিছুটা সুস্থ হয়েছে। শ্বাসকষ্ট জ্বরও কমে এসেছে। তিনি সময় নিউজের মাধ্যমে সবার কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, ফেব্রুয়ারি মাসের ১১ তারিখ তিনি সস্ত্রীক করোনা টিকার প্রথম ডোজ নেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে।

গত ১৯ মার্চ দ্বিতীয় মেয়াদ পূর্ণ হলে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদ থেকে অব্যাহতি নেন। এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে অধ্যাপনায় ফিরে যান।