দেড় ঘণ্টায় দুই লাখ স্মার্টফোন বিক্রি করেছে শাওমি!

দেড় ঘণ্টায় দুই লাখ স্মার্টফোন বিক্রি করেছে শাওমি!

প্রযুক্তি ডেস্ক: কিছুদিন আগে চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি ফ্ল্যাগশিপ কিলার ২.০ ট্যাগে দুটি স্মার্টফোন উন্মুক্ত করে। উন্মুক্ত হওয়ার পরেই শাওমি এই দু’টি ফোনকে বিক্রির জন্য বাজারে ছাড়ে। আর এখানেই রেকর্ড গড়ে শাওমির Redmi K20 Pro।

শাওমি জানিয়েছে, প্রথম সেলে মাত্র ১ ঘণ্টা ৪০ মিনিটের মধ্যে ২ লাখ Redmi K20 Pro বিক্রি হয়েছে।

Redmi K20 এবং Redmi K20 Pro ফোনের ফিচার প্রায় একই। কেবল দুটি ফোনের প্রসেসরের পার্থক্য আছে। Redmi K20 ফোনটি তিনটি রঙে এসেছে- কালো, নীল ও লাল।
ডুয়াল সিম Redmi K20 Pro ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেমে চলবে MIUI 10 স্কিন। ফোনের ভিতরে রয়েছে 6.39 ইঞ্চি AMOLED FHD+ ডিসপ্লে। ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 855 চিপসেট, 8GB RAM আর 256GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi K20 Pro ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। সাথে রয়েছে ১৩ মেগাপিক্সেল ওয়্যাইড অ্যাঙ্গেল ক্যামেরা। আর একটি ৮ মেগাপিক্সেল সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে একটি ২০ মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

Redmi K20 Pro ফোনে রয়েছে একটি ৪০০০ mAh ব্যাটারি। সাথে রয়েছে 27W ফাস্ট চার্জ সাপোর্ট। কানেক্টিভিটির জন্য রয়েছে Wi-Fi 802.11ac, Bluetooth 5.0, GPS, NFC। USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক।

এছাড়া Redmi K20 ফোনে Redmi K20 Pro ফোনের ডিজাইন ও একই স্পেসিফিকেশন ব্যবহার হয়েছে। শুধু Redmi K20 ফোনে থাকছে Snapdragon 730 চিপসেট, 6GB RAM আর 128GB স্টোরেজ। 27W ফাস্ট চার্জের পরিবর্তে Redmi K20 ফোনে থাকছে 18W ফাস্ট চার্জ সাপোর্ট।

আপনার মতামত