ঈদে মিলাদুন্নবী পালনকে বিদয়াত বলায় ৫ জনকে আইনি নোটিশ

ডেস্ক:পবিত্র ঈদে মিলাদুন্নবী পালন বিদয়াত বলে মুসলিম সমাজে বিভ্রান্তি ও উস্কানি ছড়ানোর দায়ে বাংলাদেশের সংবিধান ও আইন লঙ্ঘন করায় আকরামুজ্জামান বিন আব্দুস সালাম মাদানী, কামালউদ্দীন জাফরী, কাজী ইব্রাহীম, মুখলেসুর রহমান বিন আরশাদ মাদানী ও মাও. তাহমীদুল মাওলাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

সুপ্রীম কোর্টের আইনজীবি মোহাম্মদ মাসুদুজ্জামানের মাধ্যমে লিগ্যাল নোটিশটি পাঠিয়েছেন দৈনিক আল ইহসান ও মাসিক আল বাইয়্যিনাত পত্রিকার সম্পাদক আল্লামা মুহম্মদ মাহবুব আলম আরিফ।

নোটিশে বলা হয়েছে, পবিত্র ঈদে মীলাদে হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন করার স্বপক্ষে পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদিছ শরীফ থেকে অসংখ্য সুস্পষ্ট দলিল রয়েছে।

নোটিশে আরো বলা হয়, যেহেতু গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পবিত্র ঈদে মীলাদে হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালন করার জন্য সরকারী ভাবে ছুটি ঘোষনা করে থাকেন এবং মাননীয় রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী উক্ত পবিত্র ঈদে মীলাদে হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উপলক্ষে বিশেষ বিবৃতি প্রচার করেন।

সুতরাং উক্ত পবিত্র ঈদে মীলাদে হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম পালনে বিরোধীতা করার মানে পবিত্র কুরআন শরীফ ও পবিত্র হাদীস শরীফের বিরোধীতার পাশাপাশি বাংলাদেশ সরকারেরও বিরোধীতা করার শামিল। যাহা প্রচলিত আইন অনুযায়ী দন্ডনীয় অপরাধ।

রেজিষ্ট্রী ডাকে পাঠানো নোটিশে সাত কর্মদিবসের মধ্যে তাদের বক্তব্য প্রত্যাহার পূর্বক ক্ষমা চাইতে আহবান জানানো হয়েছে।

অন্যথায় নোটিশদাতা তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

আপনার মতামত