অতিরিক্ত হাসিল আদায় পোস্তগোলা শসানঘাট হাটে

কুরবানী,পশু কুরবানী,মেডিকেল টিম,

ঢাকা: নির্ধারিত হাসিল হাজারে ৫ টাকার স্থলে ৭টাকা করে আদায় করছে শ্যামপুর থানা সংলগ্ন পোস্তগোলা শসানঘাট গরুর হাটে। সরেজমিনে এমন অভিযোগের সত্যতা মিলেছে ৬নং হাসিল ঘরে জিজ্ঞাসাবাদ করে। হাসিলের রিসিট কাটছেন দেলোয়ার।
হাসিল হাজারে কত – প্রশ্নের জবাবে দেলোয়ার বলেন ৭টাকা। বাড়ানোর কারন সম্পর্কে জানতে চাইলে কোন জবাব দেন নি। এদিকে প্রত্যেক গরু ক্রেতার সাথে অতিরিক্ত হাসিল নিয়ে বাক বিতন্ড হতে দেখা যায়৷ কিন্তু গরু কিনে ফেলায় নিরুপায় ক্রেতারা অতিরিক্ত হাসিল দিতে বাধ্য হচ্ছেন৷
এ ব্যাপারে কোন ব্যবস্থা নেয়া হবে কিনা ৯৯৯ এ ফোন করে জানতে চাইলে শ্যামপুর থানায় অভিযোগ করতে বলা হয়৷ থানা থেকে হাটে দায়িত্বরত সাব ইন্সপেক্টর হাসানের যোগাযোগ করা হলে তিনি বলেন, ৬নং কাউন্টারের দায়িত্বে কে আছে তাকে ফোনটা ধরায়া দেন আমি বলে দিচ্ছি। কিন্তু কাউন্টারম্যান ফোন ধরতে রাজি না। তিনি বললেন, ১নং কাউন্টারে যারা আছে তাদেরকে কথা বলতে বলেন। এদিকে এসআই হাসান জানান, ১নং কাউন্টারে বলে দেয়া হয়েছে এখানে ৫ টাকা করেই রাখা হচ্ছে। তাহলে অন্য কাউন্টারগুলোতে কেন ৭টাকা রাখা হচ্ছে এবং এর জন্য কোন ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, বেশি রাখার কোন কারন থাকতে পারেনা, আমরা তদন্ত করে দেখছি।

আপনার মতামত